বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে ব্যাপক আয়োজন

বরিশালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে ব্যাপক আয়োজন

শামীম আহমেদ ॥

“মুজিব বর্ষে শপথ করি, প্লাস্টিক দূষন রোধ করি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে উদ্যাপিত উপলক্ষে বিভাগীয় শহর বরিশালে প্রতি বছরের ন্যায় এবারেও ভোক্তা অধিকার সংক্ষণ অধিদপ্তরের আয়োজনে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে।

১৫ই মার্চ বিশ্ব ভোক্তা দিবস উপলক্ষে বর্ণাঢ্য ট্রাক শো,জারী গান থিম প্রচার-প্রচারনা করা সহ প্রামান্য চিত্র প্রদশর্ন করা হবে।

এছাড়া বরিশাল বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণের নিজস্ব ব্যবস্থাপনায় মহনগরীয় সহ জেলার গুরুত্বপূর্ণ হাট-বাজার,বাসস্টাপন্ড,লঞ্চঘাট, ও জনবহুল এলাকায় প্রচার ও প্রচানার কার্যক্রম গ্রহন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল ১০ টায় বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে বিশ্ব ভোক্তা অধিকার দিবস কর্মসূচির উদ্ধোধন করবেন বরিশাল নব নিযুক্ত বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল ইসলাম বাদল।

বরিশাল জেলা প্রশানক মোঃ জসীম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার),পিপিএম,বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খাঁন বিপিএম (বার),বরিশাল চেম্বার্স অব কমার্স সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু ও জাতীয় ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরবরিশাল বিভাগীয় উপ-পরিচালক খন্দকার আনোয়ার হোসেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech